যোয়ান মুভি

জাওয়ান মুভিটা দেখলাম। পারসোনাল রেটিং ৬.৯/১০

মুভির কেন্দ্রীয় চরিত্র শাহরুখ খান( বিক্রম রাথোর), যে একজন আইপিএস অফিসার। এই পুলিশ অফিসার রাজপথের ত্রাস হলেও তার আরেকটি দিক মুগ্ধ করেছে৷ সে তার সহকর্মীদের কাছে ছিলো ‘ ফাদার তেরেসা’, কারো কারো জন্য কার্ডিয়াক সার্জন।

ঘটনাচক্রে বিক্রম রাথোরের একজন নারী সহকর্মী(নয়নতারা) অসুস্থ হয়ে যায় & ডাক্তারের সিরিয়াল পাওয়া এতোই দুরূহ যে মেয়েটা সুপারকপ বিক্রম রাথোরকে অনুরোধ করে সিরিয়াল ম্যানেজ করে দেওয়ার জন্য।

অথচ মেয়েটা নিজেও আইপিএস অফিসার & তার স্বামী(বিজয় সেতুপাথি) একজন এডমিন ক্যাডার & ভারতের রাষ্ট্রপতির এপিএস৷ তার স্বামীর অনেক ক্ষমতা থাকলেও ডাক্তারের সিরিয়াল ম্যানেজ করার ক্ষমতা ছিলো না৷ তাই বাধ্য হয়ে অন্য পুরুষ সহকর্মীর কাছে সাহায্য চেয়েছিলেন। কি অমানবিক নিষ্ঠুর অবস্থা!

এদিকে মেয়েটার স্বামী (বিজয়)এই কাহিনি জানতে পেরে দিল্লি ইউনিভার্সিটির দুইজন ছোট ভাইকে সাথে নিয়ে হাসপাতালে হানা দেয়৷ শাহরুখ খানকে উত্তমমধ্যম দেওয়া হয় & বিজয় সেতুপাথি নয়নতারাকে নিয়ে প্রস্থান করে।

কিন্তু এখানেই কাহিনি শেষ না, শাহরুখ খান মার খেয়ে থেমে থাকবে তা কি হয়?দিল্লি বিশ্ববিদ্যালয়ের সেই দুই ছাত্রকে পাশ্ববর্তী থানায় নিয়ে চেহারার মানচিত্র পালটে দেয় শাহরুখ খান।

সিনেমার ক্লাইমেক্সে শাস্তি হিসেবে শাহরুখ খানকে দিল্লি থেকে রাজস্থানে বদলি করা হয়৷ এখানেই সিনেমা শেষ হয়ে যেতো কিন্তু হয়নি৷ কারণ শাহরুখের সাথে সাথে নয়নতারা কেও রাজস্থানে বদলি করা হয়। এরপর জাওয়ানের ভাইরাল গানটা হয়। গানের পরপরই সিনেমার পর্দা নেমে যায়।

The end এর পরে শাহরুখের বিখ্যাত ডায়ালগ পর্দায় ভেসে ওঠে, ” পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত “।

তার মানে জাওয়ান এর সিকোয়াল ‘জাওয়ান ২’ তে জানা যাবে পরের কাহিনি, ততদিন অপেক্ষায় থাকি।

লিখা: মেহরাব হোসাইন পারভেজ

#kechal #satire #humor #funny #fun

Published by ঈশাহারা নিউজ

সত্যের পথে আপনাদের সাথে

এখানে আপনার মন্তব্য রেখে যান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Design a site like this with WordPress.com
শুরু করুন